romantic love message bangla

romantic love message Bangla


প্রিয় পাঠকগণ। আজকের আমাদের এই পোস্টটি শুধু মাত্র।  romantic love message bangla দিয়ে খুব যত্ন করে সাজানো। তাই আসা করবো আজকের এই বাছাই করা romantic love message bangla এস এম এস গুলো আপনাদের ভীষণ ভালো লাগবে। 


আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !


 

  যদি বৃষ্টি হতাম. তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে, কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে.!


 

 ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি ।


 

 চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।


 

 একটি প্রকৃত ভালবাসা হতে পারে, দৈহিক অথবা ঐশ্বরিক। সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা, শাশ্বত ও অধিক শান্তিপূর্ন।


 

  মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো, স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা , মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা


 

 যতো ভালবাসা পেয়েছি, তোমার কাছ থেকে।দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে।কি জানি, তোমার মধ্যে কি আছে।কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।


 

 পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো। শুধু একবার বল,ভালোবাসিস আমায়? প্লীজ বল পেত্নি।


জীবন এক বিরক্তিকর অধ্যায়। তবুও পরবর্তী পরিচ্ছেদে তুমি আছ ভেবে পাতা উল্টাই।


দুষ্টমি নয় *Really* ফাজলামি নয় *Seriusly* ধোকা নয় *Sotti* হিষ্টরি নয় *Bastobota* অন্য কাউকে নয় *2mak* বলছি-*I LOVE U*


 

 আমি যদি রাবার হতাম তোমার জীবনের সব কষ্ট গুলো মুছে দিতাম, আর যদি পেন্সিল হতাম তোমার জীবনের সুখ গুলো সুন্দর ভাবে লিখে দিতাম


 

 ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো কিন্তু আমি দেখায় নি। ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি, কারণ ভুলে যাওয়ার জন্য ভালোবাসিনি।


 ভালোবাসার অর্থ কি? বলতে পারিস? ভালোবাসার অর্থ যদি হয় সারাদিন তোকে মিস করা তাহলে ভালোবাসি তোকে…! ভালোবাসার অর্থ যদি হয় চোখ বুজলেই তোর মুখটি আকাশের মতো ভেসে উঠা তাহলে ভালোবাসি তোকে…! ভালোবাসার অর্থ যদি হয় সারাক্ষণ তোর স্মৃতিতে ডুবে থাকা তাহলে ভালোবাসি তোকে


 

 মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন


 

টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য


 

 আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !


 

 ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি


 

  চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।


 

জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি *রাজকুমারী* হবে শুধু আমার.


 

 কি আছে তোর মাঝে বুঝি না..শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে..ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি..কি অদ্ভুত ভালবাসা .কি অদ্ভুত সম্পর্ক ..সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই ..আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে.সত্যি রে.!


 

চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে !


 

তুমি আমাকে যতই কষ্ট দাও.. আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও. আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও.. তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন.. নিরবে ভালোবেসে যাবো..!


munjatপ্রিয় পাঠকগণ। আসা করছি আজকের এস এম এস গুলো আপনাদের ভালো লেগেছে। তাই আপনাদের কাছে বিশেষ একটাই অনুরোধ। পেজটিতে একটা লাইক অবশ্যই দিবেন। ভালো থাকবেন সুস্থে থাকবেন।  এবং সবাইকে ভালো রাখবেন। ধন্যবাদ।


NEXT PAGE


 

50% LikesVS
50% Dislikes