bangla love propose sms

Bangla love propose SMS


প্রিয় পাঠকগণ। আজকের আমাদের এই পোস্টটি শুধু মাত্র bangla love propose sms দিয়ে খুব সুন্দর করে সাজানো। তাই আমাদের দীর্ঘ বিস্বাস।  আপনাদে এই bangla love propose sms গুলো ভীষণ ভালো লাগবে। কারণ সমস্ত এস এম এস গুলো। খুব যত্ন এবং বাছাই করে নিয়ে এসেছি।


খুঁজিনি কারো মন, তোমার মন পাব বলে। ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে। হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে। কাউকে বাসিনি ভালো, তোমাকে ভালবাসি বলে।


 

 কাউকে ভালোবাসা কঠিন কাজ নয়। কঠিন হল কারো মনে ভালোবাসা সৃস্টি করা।


 

  হৃদয় জুড়ে আছ তুমি, সারা জীবন থেক. আমায় শুধু আপন করে, বুকের মাঝে রেখ. তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে. ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে*


 

 পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে, যার মনে নাই কোন অহংকার, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা.


 

 যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম ! যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম। যদি বাতাস হতাম- তোমা কানে চুপি চুপি বলতাম- *আমি তোমাকে ভালবাসি*


 

  মিষ্টি চাঁদের মিষ্টি আলো, বাসি তোমায় অনেক ভালো। মিটি মিটি তারার মেলা, দেখবো তোমায় সারাবেলা। নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।


 

ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু এসএমএস করি ভালবাসি বলে!


 

 রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।


 তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।


 

 ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে? বউ আনব ভালবেসে।


 

 তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।


 

  লাগবে যখন খুব একা, চাঁদ হয়ে দিবো দেখা . মনটা যখন থাকবে খারাপ, স্বপ্নে গিয়ে করবো আলাপ . কষ্ট যখন মন আকাশে, তাঁরা হয়ে জ্বলবো পাশে ।


 

মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা, যার মধ্যে ভালোবাসা নেই তার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সব কিছু ছেড়ে দেয়। আর সেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায় !


 

 মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা,

 আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?


 

 প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।


 

  বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য, তুমি যে আমার আমি যে তোমার

 – তুমি শুধু আমার জন্যে-


 

 আমার ভালোবাসা সেদিন সার্থক হবে… যে দিন ভালোবাসার মানুষটি ১ ফোটা চোখের জল ফেলে বলবে… আমি শুধু তোমাকেই ভালোবাসি। 129) টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু শুধু তোমার জন্য ।


 এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.


 

 ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা


munjatপ্রিয় পাঠকগণ। আসা করছি উপরের প্রেম ভালোবাসার এস এম এস গুলো।  আপনাদের ভালো লেগেছে। তাই আপনাদের কাছে বিশেষ একটাই অনুরোধ।  ভালোবেসে পেজটিতে একটা লাইক অবশ্যই দিবেন। ভালো থাকবেন সুস্থে থাকবেন এবং সবাইকে ভালো রাখবেন। ধন্যবাদ।


NEXT PAGE 


 

50% LikesVS
50% Dislikes